Header Ads

টিকা বনাম ইহুদী নাসারা মিশনারির গোপন চক্রান্ত.......

গর্ভবতী মা ও নবজাতক সন্তানকে আঠারো মাস পর্যন্ত টিকা দেওয়ায় আমাদের সমাজ অভ্যস্ত হয়ে পড়েছে। এমনকি টিকা না দিলে সন্তান বাঁচবে না কিংবা মায়ের মৃত্যুর ঝুঁকি এসব বলে থাকেন মাতৃসদন ও নগর স্বাস্থ্যকেন্দ্র গুলোতে। ডাক্তারগণ বাধ্য করেন টিটি টিকা দেওয়ায়। মূলত একজন গর্ভবতী মা এই টিটি টিকা দেওয়ার ফলে নরমাল ডেলিভারির ৮০% ক্ষমতা হারিয়ে ফেলে।
খুলনা মেডিকেল কলেজের আওতাভুক্ত টিটিসি থেকে ২০১৪ সালের জুলাই থেকে ডিসেম্বর মাস অবধি ছয় মাসব্যাপী নার্সিং কোর্স LMAFP সম্পন্ন করেছি। এরপর ধাত্রী ট্রেনিং এ ছয়মাস নিযুক্ত ছিলাম খুলনা জেনারেল হসপিটালে। তখন খেয়াল করেছি যারাই নরমাল ডেলিভারি করাতে আসছেন তাদের শতকরা ৯০জনই ঐ টিকা দেয়নি। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য আমাদের দেশের ক্লিনিক হাসপাতালগুলো একজন গর্ভবতী মা দেখলেই ডাক্তারগণ সিজারের জন্য মরিয়া হয়ে ওঠে।
আমাকে আল্লাহ তায়ালা চারটি ভাগ্নেভাগ্নি দান করেছেন আজ পর্যন্ত ওদের কারো গায়ে একটা টিকাও দেইনি। আর দিবোও না ইনশাআল্লাহ কই আমার ভাগ্নেভাগ্নির তো শারীরিক কোন ত্রুটি নেই। আমার প্রিয় উস্তাদ মুহতারাম ইজাবুক হক্ব কোন একদিন গল্প করছিলেন ক্লাসে। তার চারটে ছেলে। তিনছেলেকে একটাও টিকা দেননি তিনি। চতুর্থ ছেলের সময় এলাকার মানুষ সূর্যের হাসি ক্লিনিকের সার্ভিস প্রোভাইডারদের বলে দেওয়ায় টিকা দিতে হয়েছিলো। যাইহোক পরবর্তীতে চতুর্থ ছেলেটি উগ্রমেজাজী ও উদ্ভট আচার আচরণ করতো যেগুলো অন্য তিন ছেলের বেলায় হয়নি।

যারা এই টিকার স্বপক্ষে দলিল দিবেন তাদের জন্য কিছু প্রশ্ন রেখে গেলাম আশাকরি সঠিক নির্ভুল উত্তর প্রদান করে বাধিত থাকবেন।
★গর্ভবতী মা ও শিশুর টিকাগুলো শুধুমাত্র UNICEF ও USAID কেন সরবরাহ করছে?
★এমনকি টিকা সম্পূর্ণ ফ্রি। তাদের নিজস্ব অর্থায়নে সরবরাহ করা হচ্ছে। এতে তাদের ফায়দা কি?
★ সরকারী হাসপাতালগুলোতেও সরকারী তদারকি ছাড়া শুধুমাত্র UNICEF ও USAID এর আওতাভুক্ত ক্লিনিক, স্বাস্থ্যসেবা কেন্দগুলো নিয়ন্ত্রণ করছে কেন?
★আমাদের দেশ একটি দরিদ্র দেশ হিসেবেই পরিচিত। ইহুদী নাসারাগন অন্যান্য সাহায্য থেকে শুধুমাত্র টিকাখাতেই ৮০% সহায়তা কেন করছে?
★UNICEF ও USAID মূলত আমেরিকান। সুতরাং তাদের দেশে আমাদের দেশে প্রেরণকৃত টিকাগুলো দেওয়া হচ্ছে না কেন?
★২০০০সালের পর থেক ২০১৬ সাল পর্যন্ত হিসেব করে দেখা যায় শতকরা আশি জন মা'ই অস্ত্রোপচার করে সন্তান প্রসব করছেন। তারা নরমাল ডেলিভারি করতে অক্ষম হচ্ছেন কেন?
★বাংলাদেশেই শুধুমাত্র এই টিকার প্রতি এতো জোরদার করা হচ্ছে। এর হেতু কি?
নিশ্চয়ই গর্ভবতী মা ও নবজাতকের টিকা দেওয়া ইহুদী খ্রিষ্টান মিশনারি কর্তৃক মুসলিমদের ঈমান বিধ্বংসী কার্যক্রম সুতরাং আমাদের সকলের এই টিকা থেকে বিরত থাকা অপরিহার্য। আসুন টিকাকে না বলি। সন্তান বাঁচাই ও নিজে বাঁচি।
লিখেছেনঃ রুবাইয়া জান্নাত।

No comments

Powered by Blogger.